রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

সাটুরিয়ায় আগুনে পুড়ে যাওয়া পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম

সাটুরিয়ায় আগুনে পুড়ে যাওয়া পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম

 

সাটুরিয়া থেকে মোঃ আবুবকর সিদ্দিকঃ— মানিকগঞ্জ সাটুরিয়া উপজেলায় বালিয়াটী ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রবিবার আনুমানিক বিকাল ৩ টার আগুন লেগে ৪ বাড়ির ১১ ঘর পুড়ে ১৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে । সে সময় আগুনে পুড়ে ৩ জন জলসে গেছে। আহতদের সাটুরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুনঃ বেনাপোল কাগজ পুকুরে মাদক, নারী ও শিশু পাচার প্রতিরোধে আলোচনা সভা

সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম জানায়, রবিবার বিকাল ৩ টার দিকে জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে । এতে করে ৮ টি বাড়ির ১১ টি ঘরে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয় এলাকাবাসী প্রায় ২ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট বিকাল ৫ টার দিকে ঘটনা স্থলে এসে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রনে আনে। সে সময় জালাল, আওলাদ, মুখছেদ ও নাজমা বেগমের ১১ টি ঘর পুড়ে যায়। ঘটনা স্থলে সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম পরিদর্শণ করেন। সে সময় ক্ষতিগ্রস্ত ও ৮ টি পরিবার কে ৩০ কেজি করে চাউল এবং ৩ টি করে কম্বল বিতরণ করেন । স্হানীয় জনপ্রতিনিধিরা ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

সাটুরিয়া উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্মরত চিকিৎসক পূর্ণম সাহা সাংবাদিকের জানান, আহতদের মধ্যে ২ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি ১ জন কে আশংকা মুক্ত অবস্হায় হাসপাতালে ভর্তি করা হয়েছে । মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকতা খন্দকার জান্নাতুল নাইম সাংবাদিকদের জানায় প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে । এতে নগদ টাকা, সহ ধান চাল,একটি গাভী সহ প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x